Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, অক্টোবর ১, ২০২৪

জন্মদিনে চ্যানেল আইয়ের বিশেষ উদ্যোগ 

২৬ বছরে চ্যানেল আই । ছবি: ফেসবুক

২০২৪ সালের ১ অক্টোবর বেসরকারি টেলিভিশন চ্যানেল আই রজত জয়ন্তী পেরিয়ে পদার্পন করেছে ২৬ বছরে। জানা গেছে, প্রতি বছরের মত এবারের জন্মদিনে চ্যানেল আই প্রাঙ্গণে কোনো অনুষ্ঠান থাকবে না। তবে বিশেষ এক উদ্যোগ নিয়েছেন তারা।

অন্যান্য বছরের মত এবছরের জন্মদিনে চ্যানেল আই প্রাঙ্গণে কোনো অনুষ্ঠান না থাকলেও টেলিভিশনের পর্দাজুড়ে আছে বিভিন্ন অনুষ্ঠান। সূত্রের তথ্যানুযায়ী, জন্মদিন উপলক্ষে চ্যানেল আই পরিবারের সদস্যদের একদিনের বেতন প্রদান করা হবে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা এবং বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য। বিষয়টি নিশ্চিত করেছেন চ্যানেল আই ও ইমপ্রেস টেলিফিল্মের ব্যবস্থাপনা পরিচালক এবং শিশুসাহিত্যিক ফরিদুর রেজা সাগর।

চ্যানেল আই যাত্রা শুরু করেছিল ১৯৯৯ সালে অক্টোবর মাসের প্রথম দিন। এরপর থেকে সংবাদ থেকে শুরু করে সংস্কৃতি, বিনোদন- প্রতিটি ক্ষেত্রে হৃদয়ে বাংলাদেশকে ধারণ করে দেশের মানুষের পথচলার সঙ্গী হয়ে উঠেছে এ চ্যানেল।

দেশের ইতিহাস ঐতিহ্য ও সাংস্কৃতিক বৈচিত্র্যকে ধারণ করে দর্শকদের জন্য চ্যানেল আই উপহার দিয়েছে নানা অনুষ্ঠান। এর মধ্যে উল্লেখযোগ্য হলো হৃদয়ে মাটি ও মানুষ, টক শো তৃতীয় মাত্রা, টু দ্য পয়েন্ট, ৩০০ সেকেন্ড, পরিবেশ প্রকৃতি ও জীবন ইত্যাদি। এই চ্যানেলে প্রচারিত কেকা ফেরদৌসীর রান্নার অনুষ্ঠানগুলো দর্শকরা দারুণভাবে উপভোগ করেন। এছাড়াও বিশেষ দিন মানেই চ্যানেল আই-য়ে থাকে দিনব্যাপী বিশেষ আয়োজন।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

মিঠুন পাচ্ছেন দাদাসাহেব ফালকে পুরস্কার

বর্ষীয়ান অভিনেতা মিঠুন চক্রবর্তী পেতে যাচ্ছেন দাদাসাহেব ফালকে পুরস্কার। সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা একটি…

বন্যার্তদের পাশে দাঁড়াতে তারকাদের আহ্বান

টানা বৃষ্টি আর উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে তিস্তা নদীর পানিতে সৃষ্ট বন্যায় দেশের উত্তরাঞ্চলের অন্তত ৭০ হাজার…
Exit mobile version