Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
বৃহস্পতিবার, অক্টোবর ৩, ২০২৪

গুলিবিদ্ধ গোবিন্দর বয়ানে অসঙ্গতি

গোবিন্দ | ছবি: গুগল 

গুলিবিদ্ধ হয়ে এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে বলিউড অভিনেতা গোবিন্দ। ১ অক্টোবর নিজ বাড়িতে নিজ হাতেই গু’লিবিদ্ধ হন তিনি। অভিনেতা শারীরিকভাবে শঙ্কামুক্ত হলেও, এবার আরও একবার তিনি আলোচনায় আসলেন। কারণ তদন্তে নেমে গোবিন্দর বয়ানে নাকি অসঙ্গতি পেয়েছে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের তথ্যানুযায়ী, গোবিন্দর গুলিবিদ্ধ হওয়ার ঘটনাটি তদন্ত করছে মুম্বাইয়ের জুহু থানার পুলিশ। পুলিশের কাছে দেওয়া বয়ানে গোবিন্দ জানান, বন্দুকটি পরিষ্কার করার জন্য হাতে নিয়েছিলেন। সেই সময় রিভলবারটি ছিল ‘আনলকড’। তখনই হাত ফসকে পড়ে যায় ২০ বছরের পুরনো সেই বন্দুকটি। এরপর পায়ে গুলি লাগে অভিনেতার। কিন্তু গোবিন্দর এ বয়ানে সন্তুষ্ট নয় পুলিশ। ফলে আবারও রেকর্ড করা হতে পারে তার বয়ান।

গোবিন্দ | ছবি: গুগল 

কেবল গোবিন্দকেই নয়, তার মেয়ে টিনা আহুজাকেও জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

এদিকে গোবিন্দর ম্যানেজার এএনআইকে জানিয়েছিলেন, কলকাতা যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন গোবিন্দ। এক সময় অভিনেতা তার লাইসেন্স করা রিভলভারটি আলমারিতে রাখতে গিয়েছিলেন। তখন হাত ফসকে তা পড়ে যায় এবং পায়ে গুলি লাগে।

প্রসঙ্গত, ঘটনার দিন ভোর পৌনে পাঁচটার দিকে গুলিবিদ্ধ হয়েছিলেন গোবিন্দ। এরপর তাকে নেওয়া হয়েছিল ক্রিটি কেয়ার হাসপাতালে। পরবর্তীতে মুম্বাই পুলিশ নিশ্চিত করে, গোবিন্দ ভালো আছেন এবং আঘাতটি গুরুতর নয়। এছাড়া চিকিৎসকরাও নিশ্চিত করেন অভিনেতার স্থিতিশীল অবস্থার ব্যাপারে। দুই থেকে তিন দিনের মধ্যে তিনি বাড়ি যেতে পারবেন বলেও জানান তারা।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

চলচ্চিত্রের জাতীয় পরামর্শক কমিটি পুনর্গঠিত

২৩ জন সদস্য নিয়ে পুনর্গঠন করা হয়েছে চলচ্চিত্র বিষয়ক জাতীয় পরামর্শক কমিটি। তথ্য মন্ত্রণালয়ের উপ সচিব সাইফুল…
Exit mobile version