Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
বৃহস্পতিবার, অক্টোবর ১০, ২০২৪

আসছে আফরান নিশোর দ্বিতীয় সিনেমা

আফরান নিশো | ছবি: আফরান নিশো ফ্যান পেজ

অভিনেতা আফরান নিশোর ভক্তদের জন্য এলো সুখবর। ২০২৪ সালের নভেম্বর বা ডিসেম্বর মাসেই শুরু হতে যাচ্ছে এ নায়কের নতুন সিনেমার শুটিং।

‘সুড়ঙ্গ’ সিনেমার মাধ্যমে ২০২৩ সালে বড় পর্দায় অভিষেক করেছিলেন নিশো। পরিচালক রায়হান রাফির হাত ধরে প্রথম ছবিতেই বাজিমাত করেছিলেন অভিনেতা। ফলে স্বাভাবিক ভাবেই ভক্তরা আশা করেছিলেন, এবার হয়তো নিয়মিত সিনেমায় নিশোকে দেখতে পারবেন তারা। তবে ঐ সিনেমাটির পর এখন পর্যন্ত আর কোনো সিনেমায় দেখা যায়নি তাকে।

‘সুড়ঙ্গ’ সিনেমার পোস্টার । ছবি: গুগল

এই এক বছরে আর বড় পর্দায় দেখা না গেলেও ভক্তদের আশাহত করেননি নিশো। নিজের স্টাইলে ঘোষণা দিয়েছিলেন সিনেমায় নিয়মিত হওয়ার। অভিনেতা একটি সিনেমার জন্য প্রয়োজনীয় সময় নিয়ে প্রস্তুতি সেরে তবেই শুটিংয়ে নামতে চেয়েছিলেন। সেই সময়টুকু নিয়েই এবার শুটিং শুরু করতে যাচ্ছেন তিনি।

চলতি বছরের মে মাসে ভারতের এসভিএফের সঙ্গে যৌথ আয়োজনে একটি প্রযোজনা প্রতিষ্ঠানের ঘোষণা দিয়েছিল আলফা আই এন্টারটেইনমেন্ট লিমিটেড। সেই প্রতিষ্ঠানেই দুটি সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন আফরান নিশো। কিছুদিন পর শুটিং শুরু হতে যাওয়া নিশোর নতুন সিনেমাটি সেই দুই সিনেমার একটি। যা পরিচালনা করবেন শিহাব শাহীন। যদিও ছবিটির নাম এখনো জানা যায়নি।

নতুন সিনেমা নিয়ে নিশো জানান, ‘এখনই আমি কিছু বলতে চাচ্ছি না। সপ্তাহখানেকের মধ্যে টিম থেকে ঘোষণা দেওয়া হবে। তখনই জানানো হবে সব। শুটিং শুরু হবে নভেম্বর বা ডিসেম্বরে।’

অর্থাৎ, তখনই জানা যাবে, নিশোর সিনেমার নাম, অভিনয়শিল্পী ও অন্যান্য কলাকুশলীদের নাম।

২০২৫ সালের কোরবানির ঈদে সিনেমাটি মুক্তি দিতে চান সংশ্লিষ্টরা। সেই পরিকল্পনা অনুযায়ী খুব দ্রুতই শুটিং শেষে পোস্ট প্রোডাকশনের কাজ শুরু করবেন তারা।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

বাংলাদেশের জন্য কানাডায় চার ব্যান্ডের কনসার্ট

গত কয়েকদিনের টানা বৃষ্টিতে ও উজানের বন্যায় বিপর্যস্ত দেশের বিভিন্ন অঞ্চলের অসহায় মানুষদের সাহায্যার্থে ও…

পাঁচ মিনিটের ট্রেলারে কতটা চমক দিলো ‘সিংহাম এগেইন’?

৭ অক্টোবর প্রকাশ্যে এলো ১ নভেম্বর মুক্তির আশায় থাকা ‘সিংহাম এগেইন’ সিনেমার ট্রেলার। ৪ মিনিট ৪৫ সেকেন্ডের…
0
Share