Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
রবিবার, সেপ্টেম্বর ২৯, ২০২৪

অসুস্থ সহশিল্পীর জন্য প্রশংসনীয় কাজ রওনকের

রওনক হাসান ও আফরোজা হোসেন (বাম থেকে) । ছবি: সংগৃহীত

একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের কুইজ অনুষ্ঠানে সম্প্রতি অংশ নিয়ে ১ লাখ টাকা জেতেন অভিনেতা রওনক হাসান। সেই টাকা অভিনেত্রী আফরোজা হোসেনকে দিয়ে প্রশংসনীয় এক পদক্ষেপ নিলেন এই অভিনেতা।

ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী আফরোজা। তাই চিকিৎসার জন্য তাকে মোটা অঙ্কের টাকা গুণতে হয়। বর্তমানে ভারতে চিকিৎসা নিচ্ছেন তিনি। সহশিল্পীর ব্যয়বহুল চিকিৎসার খরচের জন্যই রওনক তার জেতা টাকা দিয়েছেন আফরোজাকে। বিষয়টি নিশ্চিত করেছেন স্বয়ং এই অভিনেতা।

রওনক জানান, “গ্রিন টিভির ‘১১ নাম্বার গাড়ি’ অনুষ্ঠানের কুইজ জিতে এই টাকাটা পেয়েছিলাম। আমাদের প্রিয় সহশিল্পী ক্যান্সারে আক্রান্ত আফরোজা আপার হাতে তুলে দিতে পেরে ভীষণ ভালো লাগছে! আফরোজা আপা এখন ভারতে চিকিৎসা নিচ্ছেন। সবাই প্রার্থনা করবেন আপার জন্য। আমরা সবাই এক পরিবার।”

উল্লেখ্য যে, এক বছর আগে ধরা পড়ে আফরোজার জরায়ু ক্যানসার, যা এখন মেরুদণ্ডের হাড়ে ছড়িয়ে পড়ছে একটু একটু করে। নিজের উপার্জন ও দুই সন্তানের টাকায় এতদিন ধরে ব্যয়বহুল এই চিকিৎসার খরচ চালিয়ে আসছেন আফরোজা। কিন্তু এত খরচ সামাল দেওয়া মুশকিল হয়ে যাচ্ছে তার জন্য। তাই সহকর্মীর বিপদে ব্যক্তিগতভাবে এগিয়ে এলেন রওনক। এর আগে অভিনয় শিল্পী সংঘও পাশে দাঁড়িয়েছিল আফরোজার।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

একযুগ পর পর্দায় জুটি বাঁধছেন সাইফ-কারিনা

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি সাইফ আলী খান ও কারিনা কাপুর খান দীর্ঘ ১২ বছর পর ফের একবার একসাথে জুটি বেঁধে আসছেন…

হঠাৎ বিদ্যা বালানের কণ্ঠে বাংলায় গালি!

অপেক্ষার অবসান ঘটিয়ে প্রকাশ্যে এলো জনপ্রিয় ফ্রাঞ্চাইজি ভুলভুলাইয়ার তৃতীয় কিস্তির টিজার। সেখানে এক ঝলকেই…
Exit mobile version