Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
শনিবার, অক্টোবর ১২, ২০২৪

অপু বিশ্বাসের জন্মদিন ও দুর্গাপূজার আনন্দ

অপু বিশ্বাস । ছবি: ফেসবুক

ঢালিউড কুইন অপু বিশ্বাস আজ (১১ অক্টোবর, ২০২৪) উদযাপন করছেন তার জন্মদিন। এ বছর অভিনেত্রীর জন্মদিনটি দুর্গাপূজার সময় পড়ে যাওয়ায় আনন্দের উপলক্ষটি দ্বিগুণ হয়েছে।

১৯৮৯ সালের ১১ অক্টোবর বগুড়া জেলার সদর থানার কাটনারপাড়া এস কে লেনে জন্মগ্রহণ করেন অপু। তিনি বাংলাদেশের সিনেমা জগতে তার অসাধারণ অভিনয়ের জন্য পরিচিত। আজকের দিনটি তাকে নতুন করে আলোকিত করেছে, কারণ সারা দেশে হিন্দু ধর্মাবলম্বীরা দুর্গাপূজার উৎসব পালন করছেন। অপু নিজেও জানিয়েছিলেন এবছর তিনিও পরিবারের সাথেই পালন করবেন পূজা।

একটি সাক্ষাৎকারে অপু বলেন, ‘আমরা ছোট থাকতে তো সে সময়কার পূজা তো অনেক গর্জিয়াস ছিল, অনেক পরিকল্পনা থাকত, অনেক আনন্দ থাকত। সারাবছর অপেক্ষায় থাকতাম কখন পূজা আসবে। এখনকার পূজার সঙ্গে সেই সময়ের তুলনা চলে না। এখন সব দিন একই রকম হয়ে গেছে। পেশাগত ব্যস্ততা আর পূজার ব্যস্ততা মিলেমিশে এক হয়ে গেছে।’

মা মারা যাওয়ার পর থেকে ছেলে আব্রাম খান জয়কে নিয়ে সময় কাটে অপুর। এবারের পূজার সব পরিকল্পনা তিনি সাজিয়েছেন ছেলেকে ঘিরেই। পূজা উদযাপন নিয়ে অপু আরো বলেন, ‘পূজায় এবার ঢাকাতেই আছি। অষ্টমীর দিন অঞ্জলি দেব। পূজা ট্র্যাডিশনাল একটি বিষয়। তাই সাজপোশাকে ট্র্যাডিশনাল বিষয়টি থাকবে। পূজার বিকেলগুলো পরিবারের সঙ্গে কাটাবো। জয়কে নিয়ে এবার অনেক আনন্দ করবো। ওকে নিয়েই এবারের সব পরিকল্পনা। পূজায় পরিবারের সদস্যদের সুন্দর সুন্দর উপহার দিচ্ছি। নিজেও পূজার উপহার পাচ্ছি।’

অপু বিশ্বাসের এমন বক্তব্য তার অনুরাগীদের মনে আরেকবার প্রমাণ করে দিয়েছে যে, তিনি কতটা পরিবারপ্রিয় একজন মানুষ। প্রতি বছরের মতো এবারও তার জন্মদিনে তার অনুরাগীরা তাকে শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। জন্মদিন উপলক্ষে তার অনুরাগীরা অভিনেত্রীর সুস্থ ও সুখী জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। আসন্ন সিনেমা মুক্তি, ব্যবসায়িক পরিকল্পনা এবং নতুন প্রকল্প নিয়েও অপু বিশ্বাসের ভক্তদের মধ্যে উৎসাহ আরও বাড়তে দেখা গেছে।

‘কোটি টাকার কাবিন’ খ্যাত এ অভিনেত্রীর অনেক সিনেমাই দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। অভিনয়ের পাশাপাশি তিনি প্রযোজনাও করেন।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

সপ্তমীতে মিমের সাজ

১১ অক্টোবর অষ্টমী বটে, কিন্তু আলোচনা এখনো সপ্তমীতে চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের সাজ নিয়ে। ১০ অক্টোবর ছিল…

প্রথম শিক্ষিত ‘কাপুর’

বলিউডের বিখ্যাত কাপুর বংশের প্রথম শিক্ষিত কাপুর বলা হয় রণবীর কাপুরকে। এ নিয়ে তারা নিজেরাই ঠাট্টা করেন। রাজ…

সুন্দরী প্রতিযোগিতার যাত্রায় অভিনেত্রীরা

প্রতি বছরই হচ্ছে নিত্য নতুন সুন্দরী প্রতিযোগিতা। নানা নামে, নানা পরিচয়ে। সেই প্রতিযোগিতা থেকে বিদেশে বাংলাদেশকে…
Exit mobile version